সংসদ উপনেতা সাজেদা চৌধুরী পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন জামাল হোসেন মিয়া - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, December 21, 2018

সংসদ উপনেতা সাজেদা চৌধুরী পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন জামাল হোসেন মিয়া

সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :

ফরিদপুর ০২ (সালথা-নগরকান্দা) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বসুন্ধরা গ্রæপের নির্বাহী পরিচালক, সাবেক ছাত্রনেতা এ্যাড. জামাল হোসেন মিয়া। 


শুক্রবার সন্ধ্যায় সালথা উপজেলার তালমা মোড়ে ও তার আশপাশের এলাকায় ভোটারদের কাছে সাজেদা চৌধুরীর জন্য নৌকার লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন তিনি। 

পরে তার তিনি তালমা ই্উনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল নির্বাচনী সভায় যোগদেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী মেঝ পুত্র শাদাব আকবর, সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, জেলা পরিষদের সদস্য মোঃ কামাল হোসেন মিয়া, উপনেতার দেবর নাছির চৌধুরী, ইটালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার কুদ্দস প্রমূখ। 

এসময় বক্তব্য রাখতে গিয়ে জামাল হোসেন বলেন, আমরা সকলে আজ ঐক্যবধ্য হয়েছি নৌকার পক্ষে। আমাদের দুই উপজেলার আওয়ামীলীগের কোন নেতার ভিতর কোন রকমের মতবিরোধ নেই। শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করেই আমরা ঘড়ে ফিরবো। তিনি বলেন, সাজেদা চৌধুরী একটি নাম নয় শুধু, তিনি বাংলাদেশের একটি ইতিহাসের নাম। নৌকার পক্ষে জীবনের শেষ রক্তবৃন্দ দিয়ে আমরা লড়ে যাব বলে তিনি তার বক্তব্য উল্লেখ করেন। 

জামাল হোসেন এরআগে দিনব্যাপী সালথা উপজেলার বিভিন্ন সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন নৌকার পক্ষে। 

No comments:

Post a Comment