চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ১ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, February 18, 2020

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ১


জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে এক ব্যবসায়ি কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় একজন আহত হয়েছে।


 ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লাহারপুর তাঁতিপাড়া গ্রামে। আহত ব্যক্তি হচ্ছে, সদর উপজেলার বারোঘরিয়া লাহারপুর তাঁতিপাড়া গ্রমের ক্ষুদিরাম দাস (৪০)। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ব্যবসায়ী কাজ শেষে বারোঘরিয়া লাহারপুর তাঁতিপাড়া গ্রামে ক্ষুদিরাম, সুবোধ ও আব্দুস সালাম অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত রিক্সার গতিরোধ করে।

 এসময় তারা তাঁত ব্যবসায়ী ক্ষুদিরাম দাসকে রড দিয়ে দুই পায়ের নীচের অংশ পিটিয়ে জখম করে এবং অপর ২জন বাধা প্রদান করলে তাদেরকেও মারধর করে। 

একপর্যায়ে তারা দু’টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে চলে যায়। এ খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালে চিকিৎসাধীন ক্ষুদিরাম দাস জানান, হঠাৎ করে ৩ জন দুর্বৃত্ত অটোরিক্সাকে ঘিরে ধরে এবং রড দিয়ে পায়ের নীচের অংশ জখম করে। তবে, তাদেরকে চিনতে পারিনি ।  
এ ব্যাপারে নবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত)  মো. কবির হোসেন জানান, এ ঘটনাটি সম্পর্কে অবহিত হওয়া গেছে। মামলা দায়ের করলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

No comments: