জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, June 01, 2019

জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল


ফরিদপুর প্রতিনিধি :
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে নগরকান্দার লস্করদিয়া ওবায়েদ চত্বরে নগরকান্দা ও সালথা উপজেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম।

 
নগরকান্দা উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দীন মন্ডলের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক এ্যাডঃ আব্দুল খালেক, ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ হাবিবুর রহমান হাবিব, সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার,নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল,ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
 
এসময় শামা ওবায়েদ বলেন, সরকার প্রতিহিংসার বসবতী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কারাগারে রেখেছে। আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
 
এরআগে ২০১৩ সালে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা মোঃ মারুফ সেখের পরিবারের হাতে তারেক রহমানের পক্ষ থেকে দেয়া ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।
 
আলোচনা সভাশেষে বিশেষ দোয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও দীর্ঘায়ু এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। ফরিদপুর ও নগরকান্দা সহ বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী এতে অংশ নেন।

No comments:

Post a Comment