নাটোরের সিংড়ার গুড়নদীতে নৌকা থেকে ৫ যুবতীসহ আটক ১২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, September 09, 2019

নাটোরের সিংড়ার গুড়নদীতে নৌকা থেকে ৫ যুবতীসহ আটক ১২



আবু মুসা নাটোর থেকেঃ 
নৌকা ভ্রমনের নামে অনৈতিক কার্যকলাপের অপরাধে নাটোরের সিংড়ায় নৌকা থেকে ৫ যুবতী সহ ৭ যুবককে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা থেকে তাদেরকে আটক করা হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ যুবতী মেয়েসহ ৭ যুবককে আটক করা হয়। ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমনের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে একটি প্রভাবশালী চক্র কাজ করছে। সেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

আটককৃত যুবকরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পাশবর্তী আত্রাই থানার গফুর এর ছেলে জালাল উদ্দিন (৪০)।
আটক যুবতীরা হলো অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।



No comments: