কি ভুল ছিল পিংকীর? কেন তাকে মরতে হল?? - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, September 19, 2019

কি ভুল ছিল পিংকীর? কেন তাকে মরতে হল??

আবু মুসা নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় এক পুলিশ সদস্যের অন্তঃসত্ত্বা স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ পিংকী বেগম ওরফে মুক্তি (২২) নামের ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তবে নিহতের বাবার অভিযোগ, তার মেয়েকে নির্যাতন করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় বুধবার থানায় মামলা হয়েছে।
এদিকে বুধবার বিকেল সাড়ে ৪টায় তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত পিংকী বেগম পার্শ্ববর্তী বাজিতপুর গ্রামের আবুল কালাম আজাদের বড় মেয়ে।জানা যায়, পুলিশ মঙ্গলবার রাতে খবর পেয়ে পিংকীর স্বামীর বাড়ি থেকে ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে পরদিন বুধবার নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের লোকজন বুধবার দুপুর ২টায় বাজিতপুর প্রাথমিক বিদ্যালয়ে জানাজা শেষে সামাজিক গোরস্থানে দাফন করেছে।পিংকীর বাবা জানান, দুই বছর আগে উপজেলার রহিমানপুর হেনার মোড় এলাকার মিন্নাত আলীর ছেলে মাসুম আলীর সঙ্গে তার মেয়ে পিংকীর বিয়ে দেন। এরপর থেকে মাঝে মধ্যেই মেয়েকে তার স্বামী মাসুম যৌতুকের জন্য নির্যাতন করতো। কিছুদিন আগেও স্বামীর সঙ্গে মনোমালিন্যতায় পিংকী তাদের (বাবার) বাড়িতে এসেছিলেন। পরে পিংকীর শ্বশুর এসে তাকে নিয়ে যায়।

ঘটনার দিন মঙ্গলবার স্বামী পুলিশ সদস্য মাসুম কর্মস্থল জয়পুর হাটের কালাই থানা থেকে বাড়ি আসে। এদিন দুপুরে স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি পিংকীর খাওয়ার কথা ছিল। রান্না-বান্না করা হলেও মেয়ে তার বাড়ি যায়নি। এ নিয়ে মোবাইল ফোনে বিকেল ৫টার দিকে মেয়ের সঙ্গে তার শেষ কথা হয়। এরপর রাতে তিনি মেয়ের মৃত্যুর খবর পান।
তিনি আরও জানান, তার মেয়ে পিংকী তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। নির্যাতন করে তার স্বামী তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তিনি এর বিচার চান।
নিহতের ছোট বোন প্রিয়া জানান, লাশ গোসলের সময় তার বোনের গায়ে অনেক দাগ দেখা গেছে। তিনি দাবি করেন, তার বোনকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তিনি অভিযুক্তের শাস্তি দাবি করেন।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা পুলিশের ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম জানান, তিনিসহ অতিরিক্ত পুলিশ সুপার আবু হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে নিহত পিংকীর বাবা একটি মামলা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।তিনি আরও জানান, বুধবার বিকেল সাড়ে ৪টায় জয়পুরহাট থেকে নিহতের স্বামী পুলিশ সদস্য মাসুম আলীকে গ্রেফতার করা হয়েছে

No comments: