কুষ্টিয়ায় করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৪৭ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, July 30, 2021

কুষ্টিয়ায় করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৪৭


 


সময় সংবাদ ডেস্কঃ


কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো আটজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

 

জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ২১৪ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৭১ জন এবং ৪৩ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। 


এদিকে নতুন ৩৫৯ জনের নমুনা পরীক্ষা করে ১৪৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪৮ জনে। নতুন ১৪৭ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ১৯৮ জন। 


জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৪৩ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ১৪৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৭৯ জন, দৌলতপুরের ২৪ জন, কুমারখালীর চারজন, ভেড়ামারার ৯ জন, মিরপুরের ২৬ জন ও খোকসার পাঁচজন রয়েছেন।


জেলায় এখন পর্যন্ত ৮৬ হাজার ৩১০ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৮০ হাজার ৭০৬ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ৩১৪ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২১২ জন ও হোম আইসোলেশনে আছেন ৩ হাজার ১০২ জন।

No comments: