কবিরহাট বাজারে মাহবুবর আলম দুলালের বিরুদ্ধে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, April 02, 2022

কবিরহাট বাজারে মাহবুবর আলম দুলালের বিরুদ্ধে মানববন্ধন

 


আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের বড়রামদেবপুর (কান্দিরপাড়) এলাকার মাহবুব আলম দুলাল। তার অত্যাচার এবং নির্যাতনে অতিষ্ঠ এই এলাকার সর্বস্তরের মানুষ। 


শনিবার (২ এপ্রিল) সকাল ১১টায় কবিরহাট বঙ্গবন্ধু চত্বরে দুলালের এসব অপকর্ম এবং মামলা-হামলার বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। 


মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, মাহবুব আলম দুলাল একজন দুষ্ট প্রকৃতির লোক। দীর্ঘদিন তিনি কবিরহাট থানা বিএনপির সহ-সভাপতির দায়িত্বে ছিলেন, বর্তমানে তিনি নিজেকে একজন আওয়ামীলীগ এর নেতা দাবী করে বিভিন্নভাবে সাধারণ মানুষকে হয়রানি করে যাচ্ছেন।


মাহবুব আলম দুলালের এক ছেলে লক্ষীপুরের একটি থানার এসআই এবং তার এক মেয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে চাকুরী করেন। তার ছেলে-মেয়ের প্রভাব খাটিয়ে এবং তিনি নিজেকে একজন মুক্তিযোদ্ধা দাবী করে এলাকার অসহায় হতদরিদ্র, রিকসাওয়ালা থেকে শুরু করে সবার উপর অত্যাচার নির্যাতন করে আসছেন দীর্ঘদিন ধরে। 


শুধু এলাকার মানুষ নয় তার নিজের আপন ভাইও তার মামলা ও নির্যাতনের স্বীকার হয়েছেন।


মাহবুব আলম দুলালের এসব অপকর্মের বিরুদ্ধে এলাকাবাসী স্থানীয় মেম্বার, সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইলিয়াস, কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া এবং কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান সহ বসে তাকে বারবার সতর্ক করলেও তিনি কাউকে তোয়াক্কা না করে এলাকাবাসীর প্রতি নির্যাতনের পরিমাণ আরো বাড়িয়ে দেন। 


তার মামলার দ্বারা স্বীকার হয়ে নিঃস্ব হয়েছেন একই এলাকার সালাউদ্দিন-পিতা মৃত শরীয়ত উল্যাহ, শহীদ সোহরাওয়ার্দী-পিতা মৃত সাইদুল হক, কামাল উদ্দিন পিতা-মৃত আলী আক্কাস, জসিম উদ্দিন-পিতা হাজী আবুল হাসেম, মামুনুর রশীদ-পিতা আহমত উল্যাহ, শেখ জাবেদ-পিতা মফিজ উল্লাহ, ফজলুল হক সারেং- পিতা মকবুল আহমেদ সহ এরকম আরো অসংখ্য মানুষ।


মানববন্ধনে অংশগ্রহণকারীদের দাবী মাহবুব আলম দুলালকে যেন দ্রুত গ্রেফতার করে তাকে আইনের আওতায় আনা হয়।



No comments: