৬ মিনিটেই এমবাপ্পের গোলের জবাব দিলেন আন্দ্রেয়াস | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 26, 2022

৬ মিনিটেই এমবাপ্পের গোলের জবাব দিলেন আন্দ্রেয়াস | সময় সংবাদ

 

৬ মিনিটেই এমবাপ্পের গোলের জবাব দিলেন আন্দ্রেয়াস | সময় সংবাদ

ক্রিয়া প্রতিবেদক:

ডেনমার্কের বিপক্ষে গোলশূন্য থেকে বিরতিতে যায় ফ্রান্স। কিন্তু দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে। কিন্তু সেই লিড মাত্র ৬ মিনিট স্থায়ী ছিল। কেননা ৬৮তম মিনিটে গোল করে ডেনমার্ককে ১-১ এ সমতায় ফেরান আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন। আজ জিতলেই শেষ ষোল নিশ্চিত হবে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের।


বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে  ৪-১ গোলে উড়িয়ে দিয়ে ইউরোপের দেশ ডেনমার্কের বিপক্ষে খেলতে নামে বর্তমান চ্যাম্পিয়নরা। অন্যদিকে ডেনমার্কের জন্য এই ম্যাচটি বিশ্বকাপে টিকে থাকার লড়াই। কেননা আগের ম্যাচে তারা গোলশূন্য ড্র করেছে তিউনিসিয়ার সাথে।


দুই দলই একের অধিক পরিবর্তন নিয়ে দল সাজায়। ম্যাচের ২২ মিনিটে প্রথম গোলের সুযোগ তৈরি করে ফ্রান্স। গ্রিজম্যানের ফ্রি কিক থেকে বল পেয়ে ডেম্বেলের বাড়ানো বলে রাবিও হেড করলে ড্যানিশ গোলরক্ষক ক্যাসপার স্মাইকেল দুর্দান্ত ভঙিমায় সেটি রুখে দেন। ৩৫ মিনিটে কাউন্টার এটাক থেকে ডেনমার্ক গোল করার চেষ্টা করে কিন্তু ফ্রান্সের দুর্দান্ত ডিফেন্সের কাছে সেটি পরাস্ত হয়ে যায়।


৪১ মিনিটে আবারো গোলের অন্যতম সহজ সুযোগটি পায় ফ্রান্স ও ডেম্বেলে। চৌয়ামেনির বাড়ানো বলে ডেম্বেলে বল পেলে সেটি দেন এমবাপ্পের উদ্দেশ্যে। কিন্তু এমবাপ্পের শট গোলবারের উপর দিয়ে চলে যায়। ফলে গোলশূন্য ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল।



No comments: