চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, November 26, 2022

চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার | সময় সংবাদ

চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার | সময় সংবাদ
চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার | সময় সংবাদ



নাজমুল হাসান নিরব,নিজস্ব প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে কাউছাড় হোসেন (৪২) নামে এক বালু ব্যাবসায়ীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।


শনিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের জাকেরের শুরার মাথা ভাঙ্গা নামক  এলাকায় থেকে তার লাশ উদ্ধার করা হয়।


এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়,  সকাল ১০টার দিকে ওই গ্রামের কয়েকজন নারী পদ্মা নদীতে পানি আনতে গেলে কাওসারের মরদেহটি বালুর স্তুপের উপর পড়ে থাকতে দেখেন। পরে ওই নারীরা বিষয়টি স্থানীয় মেম্বারকে জানালে তিনি চরভদ্রাসন থানায় খবর দেন। পরে বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করেন।


নিহতের ভাই লিয়াকত জানান,শুক্রবার দুপুরে খাবার খেয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান কাওছার। রাত নয়টার দিকে তার মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজন ও পরিচিত ব্যক্তিদের সাথে যোগাযোগ করা হলে কোনো খবর জানা যায়নি। কাওসার রাতে ফিরবে এমন আশা করে সারা রাত ঘরের দরজা খোলা রাখা হয়। কিন্তু তিনি ফিরে আসেননি। সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।তবে কি কাররে,কেন তাকে মারা হয়েছে এ ব্যাপারে কিছুই জানি না।


খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম (সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মিন্টু মণ্ডল ও পিবিআই’র সদস্যবৃন্দ।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান (পিপিএম সেবা) বলেন,‘লাশ দেখে মনে হচ্ছে এটা একটি পরিকল্পিত খুন।লাশ সুরতহালের জন্য পাঠানো হয়েছে।মামলা হবে।তারপর আমরা খুনীদের খুঁজে বের করে আইনি ব্যবস্থা গ্রহণ করব’।



No comments: