ফরিদপুরে আবার চালু হলো পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, February 24, 2020

ফরিদপুরে আবার চালু হলো পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচি


ফরিদপুর প্রতিনিধি :
দীর্ঘদিন বন্ধ থাকা পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচি-৩(আরইআরএমপি) প্রকল্পটি দেশে আবার চালু করেছে সরকার। আর এ উপলক্ষে ফরিদপুরের সদর উপজেলার ১২টি ইউনিয়নের জন্য লটারীর মাধ্যমে মহিলা কর্মি বাছাই সম্পন্ন করা হয়। গত ২০ জানুয়ারী সোমবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে লটারীর মাধ্যমে এই বাছাই অনুষ্ঠিত হয়। 


এ ব্যাপারে ফরিদপুর সদর উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ আজাহারুল ইসলাম জানান, দীর্ঘদিন বন্ধ থাকা পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচি নতুন করে চালু করেছে সরকার। এখন থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নে ১০জন করে নির্বাচিত মহিলা কর্মি সপ্তাহে ছুটির দিন ব্যতিত ৫দিন করে সড়ক রক্ষাণাবেক্ষণে কাজ করবে। তিনি বলেন এতে করে ইউনিয়ন গুলোর সড়ক গুলো এতোদিন যে অযতেœ অবহেলায় পড়ে ছিলো সেই সমস্যা আর থাকবে না।    


লটারীর বাছাই প্রক্রিয়াই উপজেলা ইঞ্জিনিয়ার সহ অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ চোধুরী বারি, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, ১নং ইশানগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনু, আলিয়াবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, মাচ্চর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদ মুন্সিসহ উপজেলার প্রতিটি ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments: