হতদরিদ্রের পাশে দাঁড়ালেন কাজী সিরাজুল ইসলাম - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, April 02, 2020

হতদরিদ্রের পাশে দাঁড়ালেন কাজী সিরাজুল ইসলাম

  
সুজিত রায় :
করোনা ভাইরাসের কারনে অবরুদ্ধ থাকা ও রোজগার বন্ধ হয়ে যাওয়া নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। 

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলামের পক্ষ থেকে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। 

বৃহস্পতিবার সকাল থেকে মধুখালি উপজেলার ১১ টি ইউনিয়নে গিয়ে ৩০০০ হাজার হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, সাবান বিতরন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন জনাব মির্জা মনিরুজ্জামান বাচ্চু চেয়ারম্যান মধুখালি উপজেলা পরিষদ ও সভাপতি মধুখালি উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোঃ আকরামুল করিম ও মোঃ আসাদুল করিম, মধুখালী থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, মুহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ ভাইস চেয়ারম্যান মধুখালি উপজেলা পরিষদ, মির্জা মাজহারুল ইসলাম মিলন সাধারণ সম্পাদক মধুখালি বণিক সমিতি লিঃ, মির্জা লোটাস মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, কামরুল ইসলাম ভূইয়া ও সাইফুল ইসলাম রানা সাবেক জি এস মধুখালী সরকারী আইন উদ্দিন কলেজ, সন্জয় সিকদার ও মোঃ আরজু এবং মোঃ জামির শরীফ ইউনিয়ন যুবলীগ, সহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সাবেক এমপি কাজী সিরাজুল ইসলাম জানান, করোনা ভাইরাসের কারনে যারা অসহায় অবস্থার মধ্যে রয়েছে সেই সব পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হচ্ছে। যাতে করে কোন ব্যক্তি না খেয়ে থাকতে না হয়। তিনি অসহায় ব্যক্তিদের সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

No comments: