ফরিদপুরের চরভদ্রাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ বসতঘড় পুড়ে ছাই ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, March 25, 2019

ফরিদপুরের চরভদ্রাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ বসতঘড় পুড়ে ছাই !

নাজমুল হাসান নিরব,চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি-ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলায় সোমবার দপুর ১২ টার দিকে পশ্চিম বি.এস ডাংগী গ্রামে  এক ভয়াবহ অগ্নিকান্ডে ৯ টি বসতঘড় পুড়ে ছাই হয়েছে ।

সরেজমিনে জানা যায়, বসতবাড়ির রান্নাঘড় থেকে এই আগুনের সুত্রপাত হয়।টিনের ঘর ও ফসলদি থাকায় একে একে ৯ টি বসতঘড় পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে  পৌতে বৈরাগীর তিনটিঘর ,আসবাপত্র ও ফসলাদিসহ নগত ৮০ হাজার টাকা পুড়ে যায়,যশারত বৈরাগীর নগত তিন লক্ষটাকাসহ ৪ টি ঘড় ও আসবাপত্র পুড়ে যায়,এবং শাহজাহান শিকদারের নগত ৪০ হাজার টাকা, কাগজপত্র ও আসবাপত্র পুড়ে যায়।
এলাকাবাসী ক্ষোভের সাথে জানায় আমাদের থানায় কোন ফায়ার সার্ভিস না থাকায় আগুন নিয়ন্ত্রনে আনা খুব কষ্ট হয়েছে।আমরা দ্রæত ফায়ার সার্ভিসের বাস্তবায়ন চাই।
স্থানীয় চেয়ারম্যান আজাদ খান জানায়, নগত টাকা সহ তিন পরিবারের  প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্তদের খাদ্য ও বস্ত্রের ব্যাবস্থা করা হচ্ছে।ফায়ার সার্ভিসের ব্যাপারে জানান,আগুন নিয়ন্ত্রেনের পরে ফরিদপুরের একটি ইউনিট আগুন নিভাতে আসে।আর আমাদের চরভদ্রাসনের নির্মানাধীন ফায়ার সার্ভিস স্টেশন আগামী এক বছরের মধ্যে চালু হবে। 

No comments: