ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, March 26, 2019

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন


ফরিদপুর প্রতিনিধি :
যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচীর মধ্যে দিয়ে ফরিদপুরে ৪৯তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। কর্মসূচীর অংশ হিসাবে সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়।
 
মঙ্গলবার সকাল পৌনে সাতটায় শহরের গোয়ালচামটে শহীদ স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি এর পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 
 
পরে জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, পৌর মেয়র মাহতাব আলী মেথু, সদর উপজেলা নির্বাহী প্রভাংশু সোম মহান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এএসএম ফুয়াদ প্রমুখ। এছাড়া জেলা আওয়ামীলীগ, ফরিদপুর প্রেসক্লাব, জেলা বিএনপি, শহর আওয়ামীলীগ, থানা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠণসহ বিভিন্ন সরকারী বেসরকারী সংগঠণ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
 
পরে স্মৃতিফলক থেকে একটি স্বাধীনতা র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেখ জামাল স্টেডিয়ামে অবস্থিত গনকবরে শ্রদ্ধা নিবেদন করে শেষ হয়।  
 
এর আগে শহীদ স্মৃতিফলকে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন ও দোয়া অনুষ্ঠিত হয়।

No comments: