নানা কর্মসূচিতে মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, October 17, 2019

নানা কর্মসূচিতে মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি :


বিশিষ্ট সমাজসেবী ও  ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার দিনব্যাপি নানা কর্মসূচির মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে ।

এ উপলক্ষে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলাধীন কদমতলী গ্রামে বুধবার সকাল ১০টায় পরিবারিক কবরস্থানে উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদ, তালমা ইউনিয়ন পরিষদ, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনগুলোর নেতৃবৃন্দ মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জালী নিবেদন করেন। 

জোহর বাদ নিজ বাড়ি সংলগ্ন মসজিদে পবিত্র খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর – ২ নির্বাচনী এলাকার সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন, তালমা ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগম, ডাঙ্গী ইউপির সাবেক চেয়ারম্যান সরদার সাইফুজ্জামান বুলবুল প্রমুখ। 

মিলাদ ও দোয়া মাহফিলে ফরিদপুর-২ (নগরকান্দা- সালথা) নির্বাচনী এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং মরহুমার শুভার্থীদের শরিক হওয়ায় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন, মরহুমের কনিষ্ঠ ছেলে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, যমুনা গ্রুপের পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়া। 

বীর মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়া ২০১৮ সালের ১৬ অক্টোবর ইন্তেকাল করেন। আবু শহীদ মিয়া নগরকান্দা উপজেলা   তালমা ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার সহধর্মীনি উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

No comments: