মেহেরপুর জেলার ৩০৮ টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, February 24, 2020

মেহেরপুর জেলার ৩০৮ টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত


মেহের আমজাদ,মেহেরপুর:মেহেরপুর জেলার ৩টি উপজেলা মেহেরপুর সদর,গাংনী ও মুজিবনগর উপজেলাতে ৩০৮ টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে আনন্দমুখর পরিবেশে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন হয়েছে ।


 গতকাল রবিবার সকাল ৯ টায় ভোট শুরু হয়ে একটানা দুপুর ১টা পর্যন্ত ভোটদান চলে। মেহেরপুর জেলার দুটি পৌরসভাসহ ৩টি উপজেলার ৩০৮টি প্রাথমিক বিদ্যালয়ে মোট ২৭ হাজার ৪৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে । প্রতিটি বিদ্যালয়েরর জন্য ৭জন করে সদস্যসহ মোট ২ হাজার ১৫৬ জন সদস্য নির্বাচিত হওয়ার লক্ষ্যে ৩ হাজার ৪৮০ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা  করেছে। মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলে রাব্বি,প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপিল উদ্দিন, গাংনী উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন সহ সহকারী শিক্ষা অফিসারগন মেহেরপুর জেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। এদিকে ভোট চলাকালীন সময়ে মেহেরপুর জেলার ৩টি উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনকালে দেখা গেছে, ভোটাররা তাদের ভোট প্রযোগের লক্ষে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে আছে। ছাত্র-ছাত্রীরা এই নির্বাচনে নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার পোলিং অফিসারসহ আইন-শৃঙ্খলা রক্ষার জন্য শিশুদের এই নির্বাচনে শিশুরায়  আনসার-ভিডিপি সদস্য সেজে নির্বাচনের দায়িত্ব পালন করছে। স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে এই ভোট ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃস্টি করেছে । তাদের মাঝে ব্যাপক আনন্দ লক্ষ্য করা গেছে । 

No comments: