ফরিদপুরে ১০ জনের মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, July 14, 2021

ফরিদপুরে ১০ জনের মৃত্যু


 

সময় সংবাদ ডেস্কঃ


ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ২৭১ নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১০৫ জনের। এ নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৭৫ শতাংশ। একই সময়ে করোনায় পাঁচ এবং উপসর্গে পাঁচজনের মৃত্যু হয়।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুর পিসিআর ল্যাব সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ২৪ ঘণ্টায় যে ১০ জন মারা গেছেন তার মধ্যে করোনায় মারা গেছেন পাঁচজন, চারজন উপসর্গে এবং একজন নেগেটিভ।


করোনা শনাক্ত হয়ে মৃত্যু হওয়া পাঁচজন হলেন, ফরিদপুর সদরের কানইপুর ইউনিয়নের রহমান বিশ্বাস, সদরপুর উপজেলার উত্তর আলম নগর এলাকার লুৎফর রহমান ও সদরপুরের আবুল হাসেম। এছাড়া গোপালগঞ্জের মুকসুদপুরের সাইফুদ্দিন মোল্লা ও মাগুরার মোহাম্মদপুর উপজেলার লাবলী বেগম।


ফরিদপুরে নতুন করে যে ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে ফরিদপুর সদরে ৯১ জন, ভাঙ্গায় ৮ জন, নগরকান্দায় ২ জন এবং সালথা, মধুখালী, বোয়ালমারী ও চরভদ্রাসন একজন করে রয়েছেন।

ফরিদপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা তানসিভ জুবায়ের বলেন, ফরিদপুর নতুন ১০৫ জন হওয়ায় শনাক্তের সংখ্যা ১৫ হাজার ৪৯ এ দাঁড়িয়েছে।


ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান বলেন, ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৩১ জন রোগী ভর্তি হয়েছেন। এই সময় ৮০ জন রোগী সুস্থ হয়েছেন। এ হাসপাতালে বুধবার পর্যন্ত রোগী রয়েছেন ৩৯৪ জন।

No comments: