ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৫ ,আহত ২০ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 26, 2021

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৫ ,আহত ২০


 


জেলা প্রতিনিধিঃ



নরসিংদী রায়পুরায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্ট-ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। সোমবার বিকেলে রায়পুরার দূর্গম চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


আহতরা হলেন জাকির সমর্থক আবু সিদ্দিক জনি, রবিউল ইসলাম, ইকবাল হোসেন, মোতালিব, ভুট্টো মিয়া, বিল্লাল হোসেন, আজিজুল ইসলাম ও দেলোয়ার হোসেন এবং বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হকের সমর্থক সেলিম মেম্বার(৩৫), গাজউিল রহমান, আবু সায়েদ, স্বপন, হজরত আলী, কাউছার আহাম্মেদ, লিটন মিয়া, মুজিবুর রহমান ও মোহাম্মদ আলী।



জানা গেছে, এরই মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়রাম্যান পদে মনোনয়ন পাওয়া না-পাওয়া নিয়ে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক ও বাঁশগাড়ী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মিয়ার ছেলে জাকির গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই মধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পায় বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক। এ নিয়ে এক পক্ষের মধ্যে আনন্দ বিরাজ করলেও অপর পক্ষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এরই জের ধরে সোমবার নতুন বাজার এলাকায় দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেয়।



এসময় তাদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পাঁচজন গুলিবিদ্ধসহ প্রায় ২০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


এদিকে, রায়পুরা থানার ওসি (তদন্ত) আতাউর রহমান গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি জানেন না জানিয়ে বলেন, এলাকার আধিপত্য ও সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে একটু হট্টগোল দেখা দেয়। এখনো গুলিবিদ্ধের কোন খবর পাওয়া যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


এ ব্যাপারে কথা বলতে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক ও অপর পক্ষের জাকির হোসেনের ফোনে যোগাযোগের চেষ্টা করেও সাড়া মেলেনি।

No comments: