রাঙামাটিতে করাতকল সমিতির নব-নির্বাচিত কমিটির দায়িত্ব ও শপথ গ্রহণ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 02, 2022

রাঙামাটিতে করাতকল সমিতির নব-নির্বাচিত কমিটির দায়িত্ব ও শপথ গ্রহণ | সময় সংবাদ

রাঙামাটিতে করাতকল সমিতির নব-নির্বাচিত কমিটির দায়িত্ব ও শপথ গ্রহণ | সময় সংবাদ


মহুয়া জান্নাত মনি, রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র ৮ম কার্যকরী পরিষদের দ্বিতীয়বারের মতো দায়িত্বভার ও শপথ গ্রহণ এবং একই সাথে সমিতির ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার রাত ৯টায় সমিতির নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র প্রধান উপদেষ্টা ও সাবেক রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র এবং বর্তমান ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল উদ্দীন।


এসময় রাঙামাটি জেলা সমবায় অফিসার কেপায়েত উল্লাহ, সদর উপজেলা সমবায় অফিসার আশীষ কুমার চৌধুরী উপস্থিত ছিলেন। এর আগে নির্বাচন ও দায়িত্বভার গ্রহণ নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এসময় বক্তারা, নব-নির্বাচিত কমিটির সকলকে শ্রমিকদের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান এবং শ্রমিকদের উন্নয়নে সর্বদা সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।


রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র নব-নির্বাচিত সভাপতি মো.মমতাজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিন বিশ্বাসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সাধারণ সম্পাদক মহিউদ্দীন পেয়ারু, রিজার্ভ বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল শুক্কুরসহ সমিতির নব নির্বাচিত সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য: গত শক্রবার রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র ৮ম কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে পুনরায় মোঃ মমতাজ মিয়া (ছাতা) এবং সাধারন সম্পাদক পদে রবিন বিশ^াস (আনারস) নির্বাচিত হয়েছেন। তারই প্রেক্ষিতে সোমবার রাতে শপথ বাক্য পাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


No comments: