কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যু | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 02, 2022

কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যু | সময় সংবাদ

কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যু | সময় সংবাদ


আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ১নং সিরাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিরাহিমপুর গ্রামে মোটরসাইকেল ধাক্কায় আফরোজা আক্তার রিয়া (৬) নামের এক শিশুছাত্রী নিহত হয়েছে। রিয়া মিরের পোল সংলগ্ন বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী।


মঙ্গলবার সকাল ৯টার দিকে দুধমুখা-ভূইঁয়ারহাট সড়কের মিরের পোল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রিয়া বিরাহিমপুর গ্রামের ইসমাইল হোসেন রিয়াজের মেয়ে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত মঙ্গলবার সকালে তার সহপাঠিদের সাথে বিদ্যালয়ে যাচ্ছিল রিয়া। বিদ্যালয়ের সমানের সড়কের বিপরীত দিক থেকে সড়ক পার হয়ে বিদ্যালয়ের দিকে যাওয়ার সময় একটি দ্রুতগতির মোটরসাইকেলের সাথে তার ধাক্কা লাগে। এতে সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হয় রিয়া। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় লোকজন স্কুলের সামনে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসন ও চেয়ারম্যানের আশ্বাসে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।


কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, কারো কোন অভিযোগ না থাকায় এবিষয়ে কোন মামলা করা হয়নি।


No comments: