সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্য লাবু চৌধুরীকে কৃষকলীগের সংবর্ধনা | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, December 01, 2022

সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্য লাবু চৌধুরীকে কৃষকলীগের সংবর্ধনা | সময় সংবাদ

সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্য লাবু চৌধুরীকে কৃষকলীগের সংবর্ধনা | সময় সংবাদ
সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্য লাবু চৌধুরীকে কৃষকলীগের সংবর্ধনা | সময় সংবাদ


সালথা( ফরিদপুর)প্রতিনিধি:

ফরিদপুর-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য, মরহুম কিংবদন্তি সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠপুত্র, বিশিষ্ট কৃষিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা জানিয়েছেন সালথা উপজেলা কৃষক লীগ। 


বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকালে সালথা সরকারী কলেজ মাঠে সালথা উপজেলা কৃষকলীগের আয়োজনে বর্ধিত সভা এবং এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে সংবর্ধনা জানানো হয়। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন, সংবর্ধিত সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী (লাবু) এবং সভাপতিত্ব করেন সালথা উপজেলার কৃষকলীগের সভাপতি মো. সেলিম মোল্লা।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক প্রদীপ কুমার দাস লক্ষণ, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, এমপি লাবু চৌধুরীর ব্যক্তিগত সহকারী বেনজির আহমেদ রায়হান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন গিয়াস, উপজেলা যুবলীগের আহ্বায়ক খায়রুজ্জামান বাবু, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি আকরামুজ্জান, আব্দুর রহিম, যুগ্ম সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, দেলোয়ার মোল্লা, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক নুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হবি মাতুব্বর, সোনাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শাহজাহান, সাধারন সম্পাদক আমির হোসেন, যদুনন্দীর সভাপতি হান্নান মৃধা, সাধারন সম্পাদক রুবেল, মাঝারদিয়া সভাপতি ইয়াদ আলী, সাধারন সম্পাদক জাকির হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।


অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আমিন খন্দকার।


প্রধান অতিথির বক্তব্যকালে এমপি শাহদাব আকবর চৌধুরী লাবু বলেন, কৃষকলীগকে আমরা ধীরে ধীরে অত্যন্ত শক্তিশালী হিসেবে দেখতে চাই। আমি বিশ্বাস করি, যাদের উপর এই দায়িত্ব দেয়া হয়েছে, তারা সুন্দরভাবে, সফলভাবে কাজ করছে। আগামীদিনে মাঠ পর্যায়ে শক্তিশালী কমিটি আপনাদেরকে উপহার দেবো।

 

তিনি বলেন, কৃষি নির্ভর দেশ বাংলাদেশ। আপনারা যারা আছেন, তারা বেশিরভাগ মানুষ কৃষি কাজ করেন। তাই, কৃষকদের উন্নয়নে যা যা করার দরকার, আগামীতে আমরা কৃষকলীগের মাধ্যমেই বাস্তবায়ন করবো। আমি কাজের মধ্য দিয়ে আমি কৃষক পর্যায়ে ও মাঠে মাঠে যাবো। সবার সাথে আলোচনা করে সমস্যা সমাধান করবো। এই এলাকা পেয়াজ ও পাটের এলাকা। পেয়াজ পচনরোধে ও সুন্দরভাবে সংরক্ষণের জন্য ব্যবস্থা করা হবে। কৃষকদের ভাগ্যোন্নয়নে আমার প্রধান কাজ হবে। 


তিনি আগামী নির্বাচনের জন্য এখন থেকেই সকলকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন,  যারা রাজনীতির নামে সন্ত্রাসী শুরু করেছে, ভবিস্যতে তাদের আমরা সুযোগ দেবো না। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


এর আগে অনুষ্ঠানের শুরুতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জননেতা ও নব-নির্বাচিত এমপি শাহদাব আকবর চৌধুরী লাবুকে বরণ করে নেন উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ। এ সময় তাকে নৌকা প্রতীক সংবলিত ক্রেস্ট দুলে দেন উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যা ও সাধারন সম্পাদক আমিন খন্দকার। 


এছাড়া তার হাতে সম্মাননা পত্র তুলে দেন দপ্তর সম্পাদক নুর আলম ও উপ-দপ্তর সম্পাদক শ্রাবণ হাসান।



No comments: