টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় আইনজীবী সহকারী আহত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 30, 2018

টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় আইনজীবী সহকারী আহত

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল- টাঙ্গাইল শহরের বেড়াবুচনা এলাকায় বাড়ির সীমানা নিয়ে বিরোধে সোমবার(২৯ অক্টোবর) সকালে প্রতিবেশীর হামলায় আইনজীবী সহকারী ও তার স্ত্রী, ছেলে-মেয়ে আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তিকরা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেড়াবুচনা এলাকার আইনজীবী সহকারী রেজাউল করিম শমসেরের সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী আবুল কাশেমের বিরোধ চলছিল। রেজাউল করিম শমসেরের সীমানায় আবুল কাশেমদের(৫৫) একটি গাছ পড়ে ছিল। সোমবার সকালে রেজাউল করিম শমসের ওই গাছটি সরিয়ে নিতে বলায় উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল কাশেমের ছেলে সিরাজুল ইসলাম(৩৫), আজিজুল ইসলাম(৩০), মেয়ে স্বপ্না আক্তার(২৫), সিরাজুলের স্ত্রী শারমিন আক্তার(২০) দা, চাপাতি, বটি ও লাঠি নিয়ে রেজাউল করিম শমসেরের বাড়িতে হামলা করে। এ সময় তারা রেজাউল করিম শমসের(৪৫), তার স্ত্রী নুরুন্নাহার(৪০), মেয়ে সিদ্দিকা আক্তার(২৫), ছেলে তারেক আজিজ(২৮) এবং বাড়িতে থাকা ভাতিজি রেশমা আক্তারকে(৩২) কুপিয়ে আহত এবং ঘরে ভাংচুর চালায়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রেজাউল করিম শমসেরের অবস্থা গুরুতর।
আহত তারেক আজিজ জানান, পাশের বাড়ির একটি গাছের ডাল দীর্ঘদিন ধরে তাদের ঘরের চালের উপর পড়ে রয়েছে। ডালটি সরানোর কথা বলায় তারা হামলা চালিয়ে বাড়ির সবাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা এ বিষয়ে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।
স্থানীয় কাউন্সিলর আব্দুল আলীম জানান, ঘটনাটি তিনি শুনেছেন, গাছের একটি মরা ডাল নিয়ে চাচা-ভাতিজার মধ্যে বিরোধ। উভয় পক্ষের সাথে কথা বলে তিনি আপোস-মিমাংসার চেষ্টা করবেন। 

No comments: