শৈলকুপায় প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 20, 2019

শৈলকুপায় প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি : 
প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শৈলকুপার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

এতে ব্যানার ফেস্টুন নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষক-শিক্ষিকারা অংশ নেয়। ঘন্টাব্যাপী চলা এই কর্মসূচীতে সংগঠনটির উপজেলা শাখার সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলামস, সিনিয়র সহ-ভাপতি মাজেদুর রহমান, ফারজানা ববি, সহ-সভাপতি রফিকুল ইসলাম, উপদেষ্টা শরিফা খানম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন ও নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষিকা প্রমুখ।

বক্তারা, প্রধান শিক্ষকের পরের ধাপেই ১১তম স্কেলে বেতন নির্ধারন ও সহকারী প্রধান শিক্ষকের পদ বাতিল করার দাবী জানান। দ্রুত এ দাবি বাস্তবায়ন করা না হলে কঠোর কর্মসূচীর ঘোষণা দেন। মানববন্ধন শেষে নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন।


No comments: