রাজবাড়ীতে সংসদ সদস্য জিল্লুল হাকিমের নির্দেশনায় শীতবন্ত্র বিতরণ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, January 14, 2020

রাজবাড়ীতে সংসদ সদস্য জিল্লুল হাকিমের নির্দেশনায় শীতবন্ত্র বিতরণ


শিমুল চন্দ্র দাস, রাজবাড়ী প্রতিনিধি: 
মুজিব বর্ষ উপলক্ষ্যে রাজবাড়ীর কালুখালী উপজেলার বিভিন্ন স্থানে হত দারিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৪ জানুয়ারী (মঙ্গলবার) দুপুরে রাজবাড়ী-২ আসনের সংসদ সংসদ বীর মুক্তিযোাদ্ধা জিল্লুল হাকিমের নির্দেশ ক্রমে এবং জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিমের নির্দেশক্রমে কালুখালী উপজেলার বোয়ালিয়া ও মাঝবাড়ী ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রায় ৫শতাধিক শীতার্থ মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ  করা হয়।

সকাল সাড়ে ১১টায় কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নসরত শাহী রামচন্দ্রপুর আশ্রয়ন প্রকল্পে প্রি-প্রাইমারী বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়টি শিক্ষার্থী সহ এলাকার শিশুদের  মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। দুপুর ১টায় জেলার মাঝবাড়ী ইউনিয়নের সোনাপুর মোড়ে শতাধিক গরীবদের মাঝে কোম্বল বিতরণ করা হয়। এছাড়া কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের পাড়াবেলগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইউনিয়নের এলকায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম খায়ের, জেলা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ হোসেন মোল্লা, কালুখালী উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামন চৌধুরী মোবি, উপজেলা যুবলীগের সদস্য মোঃ জামির হোসেন জয়, কালুখালী উপজেলা যুবগীগের সদস্য শেখ মোঃ ফারুক, মোঃ লুৎফর রহমান মোল্লা,  জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাফিন সারোয়র তুষার, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, কালুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদ্দুজামান নূর, কালুখালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আবু জাফর খান, মোঃ করিম মোল্লা প্রমুখ উপস্থিত, বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেদাায়েতুল ইসলাম সোহাগ।

কোম্বল বিতরণকালে খায়রুল ইসলাম খায়ের বলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশক্রমে মুজিববর্ষ উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তিনি জানান সরকারের পাশাপাশি আমাদের নেতা মোঃ জিল্লুল হাকিম নির্দেশ প্রদান করেছেন এসব শীতবস্ত্র বিতরণ করার জন্য। তার নির্দেশ পালনকরতেই এসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতে পাংশা-বালিয়াকান্দি-কালুখালীতে আরো শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানান মোঃ খাইরুল ইসলাম খায়ের। 

No comments:

Post a Comment