রাজবাড়ীতে ট্রাকসহ ৫ শতাধিক বোতল ফেন্সিডিল জব্দ,আটক ২ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, January 14, 2020

রাজবাড়ীতে ট্রাকসহ ৫ শতাধিক বোতল ফেন্সিডিল জব্দ,আটক ২

শিমুল চন্দ্র দাস, রাজবাড়ী প্রতিনিধি: 
রাজবাড়ীতে একটি পিকআপ তল্লাশী করে ৫ শত ৪৩ বোতল অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। 

আটককৃত মোঃ মানিক সরদার (৩৫), রাজবাড়ী সদরের ভবদিয়া গ্রামের মোঃ আলাউদ্দিন সরদারের পুত্র ও মোঃ আলামিন সরকার (৩৮), ঢাকা জেলার আশুলিয়া উপজেলার গাজীরচট মহাসিন সরকারের পুত্র। 

মঙ্গলবার ভোর ৬টার দিকে জেলার কালুখালী থানাধীন চাঁদপুর গ্রামস্থ রেল গেইট সংলগ্ন রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের উপর থেকে তাদেরকে আটক করা হয়।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপ তল্লাশী করে ৫ শত ৪৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। 

এ সময় আসামীদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৪ টি সিমকার্ডসহ ০৩টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ জব্দ করা হয়। তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে। 
আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও তিনি জানান। 

No comments:

Post a Comment