প্রধানমন্ত্রী সাধারন মানুষের ভবিষৎতের কথা চিন্তা করেন-ডিসি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, January 14, 2020

প্রধানমন্ত্রী সাধারন মানুষের ভবিষৎতের কথা চিন্তা করেন-ডিসি


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি-
দেশের প্রধান মন্ত্রী সাধারন জনগনের জন্য তার মূল্যবান সময় ব্যায় করেন। তিনি সর্বদা দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের পাশে আছেন এবং ভবিষৎতেও থাকবেন। বিভিন্ন স্তরের অসহায় মানুষের জন্য সরকারী বরাদ্দ দিয়েছেন। দরিদ্রতা দূরীকরণ, ভিক্ষুক মুক্ত সমাজ, প্রতিবন্ধি, বয়স্ক এবং বিধবা ভাতার ব্যবস্থা করে দিয়েছেন। তিনি দেশের জন্য ১৭টি টেকশই উন্নয়ন নিয়ে কাজ করছেন। আগামী ২০২১ সালে ভিশন এবং ৪১ সালে মিশন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। 

আজ মঙ্গলবার রাজশাহী চারঘাট উপজেলা পরিষদে হল রুমে কম্বল বিতরণ অনুষ্ঠানের বক্তবে রাজশাহী জেলা প্রশাসক একথা গুলো বলেন। রাজশাহী জাগরনি ফাউন্ডেশন এর আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার দুপুরে শিতার্তেদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপজেলা ৩শত দুঃস্থদের মাঝে শিতের কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক। 

অপরদিকে জেলা প্রশাসক উপজেলা কমপ্লেক্স, চারঘাট মডেল থানা এবং শলুয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন  করেছেন। উপজেলা প্রশাসনের পরিস্কার পরিচ্ছন্নতা দেখে তিনি সকলকে ধন্যবাধ জ্ঞাপন করেছেন। এসময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও মুহাম্মদ নাজমুল হক, সহাকারী কমিশনার (ভুমি) আনিছুর রহমান, ওসি সমিত কুমার কুন্ডু, রাজশাহী জাগরনি ফাউন্ডেশনের জোনল ম্যানেজার মুস্তাফিজুর রহমান, পুঠিয়া এরিয়া ম্যানেজার এবং চারঘাট ম্যানেজার উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment