জাতীয় মানবাধিকার সমিতির ফরিদপুর জেলা কমিটি গঠন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, July 28, 2020

জাতীয় মানবাধিকার সমিতির ফরিদপুর জেলা কমিটি গঠন

 

 

ফরিদপুর প্রতিনিধি :

কে. এম আবু সাঈদকে সভাপতি, অ্যাডভোকেট সৈয়দ রিয়াসাত মাহিনকে সাধারণ সম্পাদক ও শেখ মামুনকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ৪১ সদস্য বিশিষ্ট ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির অন্যান্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি ডাঃ তানসিভ জুবায়ের নাদিম, সহ-সভাপতি মোঃ রুবেল হোসেন, মোঃ সবুজ তালুকদার, গাজী মাহাবুব, মোঃ তাজুল ইসলাম , সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আল্- আমিন সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর চন্দ্র মন্ডল, আবু ইউসুফ কনক , মোঃ সাগর আহম্মেদ দুলাল, রাশেদ আল ফারুকী, খন্দকার নিয়াজ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাদিব উদ্দিন আহমেদ লিখন, মহিদুল ইসলাম পিকুল, দপ্তর সম্পাদক মহিদুল ইসলাম স্বরন, সহ-দপ্তর সম্পাদক সাজীব মাহমুদ ইজাজুল, মানবাধিকার বিষয়ক সম্পাদক সৈয়দ আরাফাত আলী সামিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মুদাব্বির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জামিল সিদ্দিকী, আইন বিষয়ক সম্পাদক মো: আলামিন শেখ তুষার, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহনাজ পারভীন লতা, প্রচার সম্পাদক মো: শাওন, সহ-প্রচার সম্পাদক রেজওয়ান হাসান রোমান, দুর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক সাদেক খান, সহ- দুর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক মেহেদী হাসান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মো: মিজানুর রহমান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো: মাহফুজুর রহমান, সম্মানিত সদস্য অ্যাডভোকেট মো: মাসুম মিয়া, মো: মিজানুর রহমান, মাহবুব হাসান সজিব, মাহমুদুল হাসান। 

গত ২৩ জুলাই, ২০২০ সংগঠনের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল-আমিন ২০২০-২০২২ ইং সালের জন্য কমিটি অনুমোদন দেন । নেতৃবৃন্দ বাণবাসী ও করোনা দুর্যোগে দুঃস্থ মানুষের পাশে থাকার জন্য নবনর্বাচিত কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।


No comments: