৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা প্রভাবশালীদের ধামাচাপা দেওয়ার চেষ্টা ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, April 04, 2021

৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা প্রভাবশালীদের ধামাচাপা দেওয়ার চেষ্টা !



হবিগঞ্জ প্রতিনিধি:


হবিগঞ্জের আজমিরীগঞ্জে পৌরসভার ৯নং ওয়ার্ডের সমিপুর (কুমারহাটি) গ্রামে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের লুতু মিয়ার পুত্র সাদেক মিয়া (৩০) এর বিরুদ্ধে।


বুধবার (৩১ মার্চ) পৌরসভার কুমারহাটি সংলগ্ন নদীর পাড়ে ঘটনাটি ঘটলেও স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যাক্তিরা ঘটনাটি ধামাচাপা দিয়ে রাখতে । 

অন্যদিকে গত ২ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যার দিকে শিশুটি শারীরিক অবস্থা খুবই খারাপ হয়ে পড়ে এতে স্থানীয় এলাকাবাসীদের মধ্যে ঘটনার বিষয়টি প্রকাশ হয়ে যায়।



স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি যায়, বুধবার (৩১ মার্চ) বিকালে পৌরসভার সমিপুর কুমারহাটির নদীর পাড়ে শিশুটি খেলতে যায়। তখন একই গ্রামের লুতু মিয়ার পুত্র লম্পট সাদেক মেয়েটিকে তার দাদু বাড়িতে নিয়ে যাবার কথা বলে নদীর পাড়ে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানায়। মেয়ের মা ঘটনাটি স্থানীয় কয়েকজন প্রভাবশালীকে জানালে বিষয়টি মিমাংসা করে লম্পট সাদেক ও তার পরিবার। এরপর ২ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয় এলাকায়।


এ বিষয়ে পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রদীপ রায় জানান- ২ দিন আগে শুনেছি সাদেকের বাচ্চার সাথে ঝগড়া। কিন্তু আজকে শুনলাম এই ঘটনা।


এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন :- স্থানীয় কয়েকজন সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি সম্পর্কে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত করে যে কেউ হোক যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমণিত হবে  তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা যা যা প্রয়োজন গ্রহন করা হবে।

No comments: