বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ,যুবক কারাগারে | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, November 17, 2022

বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ,যুবক কারাগারে | সময় সংবাদ

 

বিয়ের প্রলোভনে কিশোরীকে রাতভর ধর্ষণ,যুবক কারাগারে | সময় সংবাদ

শরিফুল হাসান,সালথা(ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছর বয়সি এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ইব্রাহিম শেখ (১৯) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

 

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার ইব্রাহিম সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের দজরা পুরুরা গ্রামের আবুল খায়ের শেখের ছেলে।


বৃহস্পতিবার সকালে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ওসি মো. শেখ সাদিক বলেন, সালথা উপজেলার গট্টি ইউনিয়নের ১৩ বছর বয়সি এক কিশোরীর সঙ্গে ইব্রাহিমের তিন মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। 


এর মধ্যে গত ৯ নভেম্বর সন্ধ্যায় অভিযুক্ত ইব্রাহিম ওই কিশোরীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে আসে। পরে বিয়ে না করে তার বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে মেয়েটিকে রাতভর ধর্ষণ করে ইব্রাহিম। পর দিন সকালে ওই কিশোরীকে ফের বাড়িতে পাঠিয়ে দেয়। 


গত ১৪ নভেম্বর রাতে ওই কিশোরীর বাড়িতে গিয়ে আবারও তাকে ধর্ষণ করে ইব্রাহিম। এ সময় কিশোরীর পরিবার ও স্থানীয়রা ইব্রাহিমকে হাতেনাতে ধরে পুলিশকে খবর দেন।


ওসি আরও বলেন, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেন। বুধবার ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 


ইব্রাহিম একাধিকবার ধর্ষণের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওই কিশোরীও আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 


তা ছাড়া ধর্ষণের শিকার কিশোরীকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়ে ডাক্টারি পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষা রিপোর্ট আসার পর ঘটনার সত্যতা আরও নিশ্চিত হওয়া যাবে।




No comments: