বেলকুচির ইউনিয়নে জবাবদিহিতা বিষয়ে গণশুনানী - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, October 15, 2018

বেলকুচির ইউনিয়নে জবাবদিহিতা বিষয়ে গণশুনানী

উজ্জ্বল অধিকারী, জেলা (প্রতিনিধি) সিরাজগঞ্জঃ-"উন্নয়নের ক্ষেত্রে স্থানিয় সরকারের সফলতা, আনবে সবার অংশগ্রহন আর জবাব দিহিতা" এই পতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নে স্থানিয় সরকার ব্যবস্থায় শিশুকেন্দিক উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। এছাড়া সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ। 


সোমবার দুপুরে ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের আয়োজনে হোপ প্রকল্পের সহযোগিতায় পরিষদ পাঙ্গনে গণশুনানী অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ। 

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা জেল হোসেন, ইউপি সচিব আবু শাহিন মোল্লা, ইউপি সদস্য খলিলুর রহমান মোয়াজ্জেম, ভাঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর খান, শিক্ষক প্রতিনিধি আসরাফুল ইসলাম আলফু, গ্রাম আদালত বিষয়ক উপজেলা সমন্বয়কারী সাইদুর রহমান, হোপ প্রকল্পের সমন্নয়কারী আবু তালেব, বাসার প্রকল্প সমন্বয়কারী ওসমান ফারুকী, ভাঙ্গাবাড়ী সাফল্য সমবায় সমিতির সভাপতি শাহিনুর খাতুন প্রমুখ।উক্ত গণশুনানী শেষে ২০ জনের মাঝে সেলাই মেশিন ও ১ জন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইল চেয়ার বিতরন করা হয়।

No comments: