ফরিদপুর ০২ আসনে নৌকার পক্ষে মাঠে নামলেন আরেক মনোনয়ন প্রতাশী জামাল - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, December 7, 2018

ফরিদপুর ০২ আসনে নৌকার পক্ষে মাঠে নামলেন আরেক মনোনয়ন প্রতাশী জামাল



ফরিদপুর প্রতিনিধি   
ফরিদপুর ০২ (নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর) আসনে নৌকার পক্ষে সমর্থন দিয়ে মাঠে নামলেন আওয়ামীলীগ থেকে আরেক মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবেক ছাত্রনেতা এ্যাড. জামাল হোসেন মিয়া। 

শুক্রবার দুপুরে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়ীতে তার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি আগামী একাদশ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দেন। 

এসময় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই আসনের আওয়ামীলীগের প্রার্থী সংসদ উপনেতা, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি তার পুত্র বিশিষ্ট কৃষিবিদ শাহদাব আকবর চৌধুরী লাবু। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেতে গিয়ে জামাল হোসেন বলেন আমি মনোনয়ন চেয়েছিলাম আওয়ামীলীগ থেকে দল আমাকে না দিয়ে আমাদের অভিবাবক আমার নেত্রী সংসদ উপনেতা, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীকে দিয়েছেন। 

আমি সব সময় বলে এসেছি তিনি যদি নির্বাচন করে তাহলে আমি নির্বাচন করবো না। তবে সে যদি নির্বাচন না করে তাহলে আমি তরুন প্রার্থী হিসেবে এই আসনে এবার নির্বাচন করবো। এখন তিনি নির্বাচন করছেন আমি সহ আমার নেতাকর্মি সমর্থক সকলে এক হয়ে নৌকার পক্ষে কাজ করবো নির্বাচনে।   

তিনি এই সময় আরো বলেন আমাদের আর ঘড়ে বসে থাকার উপায় নেই। এখন মনোনয়ন পাওয়া নৌকার প্রার্থীর পক্ষে আমাদের সকলের নেমে পড়তে হবে বলে তিনি সেখানে উল্লেখ করেন। এসময় সেখানে উপস্থিত তার সমর্থকরা তার সাথে থেকে আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করবেন বলে ঘোষনা দেন। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সরদার, সংসদ উপনেতার একান্ত সচিব মোঃ শফিউদ্দিন, সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য মো কামাল হোসেন মিয়াসহ জামালের হাজারো সমর্থক।

No comments:

Post a Comment