ফরিদপুরের জেলা প্রশাসককে আদিবাসী ফরামের ধন্যবাদ জ্ঞাপন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, September 19, 2019

ফরিদপুরের জেলা প্রশাসককে আদিবাসী ফরামের ধন্যবাদ জ্ঞাপন

 
সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
ফরিদপুর নৃত্বাত্তিক ভূমিহীন জনগোষ্ঠীর আবেদনকে গ্রহণ করে ব্যবস্থা গ্রহণের আশ্বাস ও পরবর্তীতে আদীবাসী নেতৃবৃন্দকে আবেদন বিষয়ে অবগত করায় আদিবাসী নেতৃবৃন্দ ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। 

বুধবার ফরিদপুর শহরের কানাইপুর ইউনিয়নের মৃগি এলাকায় ফরিদপুর জেলা আদিবাসী ফরামের সভায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়। 

সভায় আদিবাসী ফোরামের নেতা ভাগ্য কুমার সরকার বলেন, গত ২৯ আগষ্ট ২০১৯ইং তারিখ ফরিদপুর সদর উপজেলা নৃত্বাত্তিক জনগোষ্ঠী কল্যাণ মৎসজীবী সমবায় সমিতি একশত ভূমিহীন আদিবাসী পরিবারের আশ্রয়ন কেন্দ্র ও গৃহ নির্মাণ বিষয়ে আবেদন করে জেলা প্রশাসকের কাছে। আবেদন পত্রটি তিনি গ্রহণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রেরণ করেন। নির্বাহী কর্মকর্তা সেটি এসি ল্যান্ড এর কাছে দেন এরপর ১৮ই সেপ্টেম্বর প্রশাসন ডাকযোগে আদিবাসী ফোরামকে বিষয়টি অবগত করেন। এটা আমার কাছে দারুন লেগেছে কেননা পূর্বে কোন জেলা প্রশাসক কোন আবেদনের পর তাদের এভাবে অবগত করেননি তাই আমরা তাকে ধন্যবাদ জানাচ্ছি। তাছাড়া তিনি ফরিদপুরের বিভিন্ন ক্ষেত্রে যে সমস্ত উদ্যোগ নিচ্ছেন তাতে ফরিদপুর সুসংগঠিত ভাবে এগিয়ে যাবে।

আদিবাসী ফোরামের সভায় উপস্থিত ছিলেন আদিবাসী সাংস্কৃতিক উপ কমিটির নরেশ সরকার, অপূর্ব সরকার, আনন্দ মোহন্ত, কোমল সরকার, অনিল কর্মকার, সুবোদ সরকার, অমল সরকার, আলাউদ্দিন বিশ্বাসসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

No comments: