ঝিনাইদহে মৃত্যুর ৮ দিন পর বিআরটিএর এডির বাসা থেকে ৩৩ লক্ষাধিক টাকা উদ্ধার। - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, September 19, 2019

ঝিনাইদহে মৃত্যুর ৮ দিন পর বিআরটিএর এডির বাসা থেকে ৩৩ লক্ষাধিক টাকা উদ্ধার।


ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ জেলা প্রশাসকের সাহসী ভুমিকায় উদ্ধার হলো ৩৩ লক্ষাধিক টাকা। গত ১০ সেপ্টেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বিআরটিএ ঝিনাইদহ সার্কেলের সহকারি পরিচালক বিলাস সরকার। তিনি শহরের কলাবাগানের একটি ভাড়া বাসায় একা থাকতেন। মৃত্যুরপর তার বাসা তালা বদ্ধ করে রাখা হয়। পরিবারের সদস্যরা থাকতেন ঢাকায়।

ঘটনাস্থলে উপস্থিত একজন জানান,বুধবার রাতে তার পরিবারের দুই সদস্যের উপস্থিতিতে বাসার মালামালের তালিকা তৈরি করা হয়। তখনও আলমারির দুটি ড্রয়ার খোলা যায়নি। পরবর্তীতে অনেক চেষ্টার পর তার আলমারির ড্রয়ার ও গোপন কুঠির ভাঙলে বেরিয়ে আসে ১ হাজার টাকা ও ৫ শত টাকার অনেকগুলো বান্ডিল। যা গণনা করে হয় ৩৩ লাখ ১৮ হাজার টাকা।

উপস্থিত সকলে ওই টাকা নিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথের কাছে যান। জেলা প্রশাসক এই টাকা সন্দেহজনক মনে করে আটকে দেন। জেলা প্রশাসক তল্লাশি করে আরও ৬টি চেক পান।

সূত্র আরও জানায় পরিবারের সদস্যরা এই অর্থ ব্যাংক থেকে বিআরটিএর ওই কর্মকর্তার ঋণ মর্মে দাবি করে। জেলা প্রশাসক সকল ব্যাংকে খোঁজ নেন। কোন ব্যাংকে ঋণ রয়েছে এমন দাবি না করায় জেলা প্রশাসক সমস্ত টাকা আটকে সিলগালা করে এবং বিআরটিএর উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে।


এ ব্যাপারে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। ধারণা করা হচ্ছে মৃত সরকারি কর্মকর্তা বিলাস সরকার এ অর্থ অন্যায়ভাবে অর্জন করে এবং তার বাসায় গোপনে সঞ্চয় করে রাখে

No comments: