ফরিদপুরে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির ৭৯ তম জন্মদিন পালন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 20, 2019

ফরিদপুরে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির ৭৯ তম জন্মদিন পালন


সঞ্জিব দাস :
সাবেক মন্ত্রী, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি তার ৭৯তম জন্মদিনে নিজ দল আওয়ামীলীগ, সহযোগি সংগঠন ও নানা শ্রেনি পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন।
এ উপলক্ষে শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরস্থ নিজ বাড়ী আফসানা মঞ্জিলে হাজার হাজার মানুষ তার ৭৯তম জন্ম দিনে শুভেচ্ছা জানাতে হাজির হন।
 
এসময় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন তার জীবনের শেষ দিন পর্যন্ত তিনি ফরিদপুর বাসী ও দেশের সকল মানুষের জন্য কাজ করে যাবেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন আর কেবল স্বপ্ন নয়। এখন তা এক বিম‚র্ত সত্য। প্রকৃতপক্ষে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য এই সত্যের বাস্তবায়নই আমাদের দায়িত্ব। আর সে দ্বায়িত্ববোধ থেকেই আমৃত্য জনগণের সেবা করতে চাই। পরে কেক কেটে জন্ম দিন পালন করা হয়। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর আসনের এমপি ডাঃ হাবিবে মিল্লাত, তার স্ত্রী, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বড় কন্যা সারিতা মিল্লাত, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মারুফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

No comments: