রাঙামাটির কাপ্তাই হ্রদে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, October 19, 2019

রাঙামাটির কাপ্তাই হ্রদে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মহুয়া জান্নাত মনি,রাঙামাটি প্রতিনিধি:
পাহারঘেরা রাঙামাটির স্বচ্ছ কাপ্তাই হ্রদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন বোর্ডে পৃষ্ঠপোষকতায় শহীদ মিনার ঘাট এলাকায় আয়োজিত নৌকা বাইচ দেখতে শত শত নারী-পুরুষের ঢল নামে। কেউ নৌকা কেউবা বোটে আবার কেউবা লঞ্চে করে কাপ্তাই হ্রদে নৌকা বাইচ উপভোগ করতে আসেন।

নৌকা বাইচে চারটি গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ছেলেদের (২১ জন) গ্রুপের চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়া। সাম্পানের চ্যাম্পিয়ন হন জামাল উদ্দিন ও রিয়াদ।

এছাড়া নৌকা বাইচে অন্যতম আকর্ষণ মহিলাদের নৌকা বাইচে চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়ার কালা দেবী ত্রিপুরা ও তার দল।
মহিলা কায়াকে চ্যাম্পিয়ন হন ঝর্না ত্রিপুরা ও হিরা।

নৌকা বাইচ শেষে বিজয়ীদের মাঝে নগদ টাকা ও সার্টিফিকেট বিতরণ করা হয়। 
রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মামুনুর রশীদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে ভাইস চেয়ারম্যান শাহিনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উন্নয়ন বোর্ডে সদস্য (পরিকল্পনা) প্রকাশ কান্তি চৌধরী, সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দীন চৌধুরী, প্যানেল মেয়র জামাল উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিউল আজমসহ প্যানেল  প্রতিযোগী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা উপস্থিত ছিলেন।



No comments: