নূরুল হোসেন গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধনকালে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বর্তমান সরকার ক্রীড়া বান্ধব - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, October 19, 2019

নূরুল হোসেন গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধনকালে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বর্তমান সরকার ক্রীড়া বান্ধব

ফরিদপুর প্রতিনিধি : 

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্রীড়া বান্ধব সরকার উল্লেখ করে বলেছেন, এ সরকার বিশ্বাস করে ক্রীড়া ও সংস্কৃতি র্চ্চা যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে পারে।সে জন্য সরকারি উদ্যোগে তৃণমুল পর্যায়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করছে।
শনিবার বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে খন্দকার নূরুল হোসেন (নূরু মিয়া) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথি আরও বলেন, দেশের ক্রীড়াক্ষেত্রে ফরিদপুরের উজ্জ্বল অতীত রয়েছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
পরে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও টুর্নামেন্ট পতাকা উড়ানো হয়।এর আগে  প্রধান অতিথি একটি নৌকায় মাঠ ঘুরে হাত উচিয়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন।


এ সময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. আলিমুজ্জামান, সদস্য সচিব খন্দকার ইশতিয়াক হোসেন মারুফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভী, ফরিদপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলসহ টুর্নামেন্ট কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


গতকাল শনিবার উদ্বোধনী খেলায় ফরিদপুর জেলা দল ও সাতক্ষীরা জেলা দল অংশ নেয়। খেলায় ফরিদপুর জেলা দল ৩-১ গোলে সাতক্ষীরা জেলা দলকে হারিয়েছে। ফরিদপুরের পক্ষে নানা ,রুমন ও শামছি একটি করে এবং সাতক্ষীরা জেলা দলে পক্ষে একমাত্র গোলটি করেন শাহীন।  


No comments: