ফরিদপুরে পিতার হাতে সন্তানের মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, October 19, 2019

ফরিদপুরে পিতার হাতে সন্তানের মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চর চাদঁপুর গ্রামে গত রাতে ঘুমন্ত শিশু সন্তানকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করলো নিজ পিতা। 

গত শুক্রবার রাত ৯টার দিকে চাদঁপুর গ্রামের বাড়ী পাশে ধান ক্ষেতে নিয়ে হত্যা করা হয় শিশুটিকে। নিহত শিশুর নাম রহমত প্রমানিক। খুনি পিতার নাম হানিফ প্রমানিক। 

শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছুু দিন সন্তান নিয়ে গন্ডোগল চলছিলো। সন্তানকে আমার স্বামী স্বীকার করছিলো না। গতকাল আমি আমার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসি। এরপর থেকে সে আমার সাথে গন্ডোগল শুরু করে। রাত ৯টার দিকে আমি ঘুম থেকে জেগে দেখি আমার সন্তান নেই। এরপর অনেক খুজাখুজি করে বাড়ির পাশে ধান ক্ষেতের ভিতর আমার সন্তানের লাশ পাই। পরে পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমার স্বামী পলাতক রযেছে বলে তিনি জানান। 

সদরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান ও তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মোঃ ফরহাদ হাসান জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তিনি বলেন নিহতের মা শনিবার সকালে তার স্বামীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা তাকে আটকের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।   

No comments: