সোনারগাঁয়ে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ: গ্রেফতার ৫ পলাতক ২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, October 09, 2019

সোনারগাঁয়ে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ: গ্রেফতার ৫ পলাতক ২

সময় সংবাদ ডেস্ক//
সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ব্রাম্মনবাওগা গ্রামে এক গার্মেন্ট কর্মীকে রাতভর গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। ঘটনার পর ওই গার্মেন্ট কর্মীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই আসামি পলাতক রয়েছে বলে জানিয়েছেন তালতলা ফাঁড়ির ইনচার্জ মোঃ আহসানউল্লা। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ৭ জনকে আসামি করে ওই গার্মেন্ট কর্মী বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। 

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহারে বাদি উল্লেখ করেন, গণধর্ষণের শীকার ওই গার্মেন্ট কর্মী রূপগঞ্জ উপজেলার রবিন গার্মেন্টসে কর্মরত। গত সোমবার সন্ধ্যা ৬ টার দিকে গার্মেন্ট ছুটি শেষে বাড়ি ফেরার জন্য গার্মেন্টের সামনে থেকে গাউছিয়া যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিক্সায় উঠেন। ওই সময় জাহাঙ্গীর নামে এক যাত্রী অটোরিক্সার পেছনের সিটে বসা ছিল। গাউছিয়া যাওয়ার পর ওই গার্মেন্ট কর্মী সিএনজি অটোরিকশা থেকে নামতে চাইলে পেছনের সিটে বসা জাহাঙ্গীর তাকে বাঁধা দেয়। পরে সিএনজি চালককে সিএনজিটি দ্রুত গতিতে সোনারগাঁয়ের তালতলার দিকে চালিয়ে যেতে বলে। চালক জাহাঙ্গীরের কথা মতো গাড়িটি চালিয়ে তালতলা স্টেশনের দিকে নিয়ে যায়। এ সময় অটোরিক্সার পেছনের সিটে বসে থাকা যাত্রী জাহাঙ্গীর ওই গার্মেন্ট কর্মীর মুখে সাদা কসটেপ দিয়ে পেচিয়ে বিভিন্ন স্থানে ঘুরায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা তালতলা এলাকায় হালিম মিয়ার ঘরে নিয়ে তাকে আটকে রাখে। ওই সময় হালিম মিয়া বাড়িতে ছিলেন না। পরে গভীর রাতে ব্রাম্মনবাওগা গ্রামের মুজিবুর রহমানের বখাটে ছেলে আবু সাইদ, রেহাজউদ্দিনের ছেলে ইমরান, নবি হোসেনের ছেলে রনি, আবু সিদ্দিকের ছেলে আবুল হোসেন, ভুট্টু মিয়ার ছেলে মাসুদ, আমির হোসেনের ছেলে আরিফ ও সামসুল হকের ছেলে জাহাঙ্গীর ওই গার্মেন্ট কর্মীকে রাতভর পালাক্রমে ধষর্ণ করে। রাত সাড়ে তিনটার দিকে হালিম মিয়া বাড়িতে এসে এ ঘটনা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ ধর্ষককে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষক আরিফ ও জাহাঙ্গীর পালিয়ে যায়। পুলিশ অসুস্থ ওই গার্মেন্ট কর্মীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ওই গার্মেন্ট কর্মী বাদি হয়ে ৭ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

তালতলা ফাঁড়ির ইনচার্জ মোঃ আহসানউল্লাহ জানান, ঘটনাস্থল থেকে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। দু’জন পলাতক রয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

No comments: