চকরিয়ায় ব্যারিকেড দিয়ে সড়কে গণডাকাতি, আহত ৪ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, December 04, 2019

চকরিয়ায় ব্যারিকেড দিয়ে সড়কে গণডাকাতি, আহত ৪

সময় সংবাদ ডেস্ক//
কক্সবাজারের চকরিয়ায় কাকারা-মাঝেরফাঁড়ি-সুরাজপুর সড়কে ব্যারিকেড দিয়ে গণডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের সুরাজপর ছিরা মুরা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি চালকসহ ৪ জন আহত হয়েছেন। এসময় ডাকাতদল বন্দুকের ভয় দেখিয়ে সিএনজির যাত্রী ও পথচারীদের নগদ টাকা ও মোবাইলসেট কেড়ে নেয়। 

আহতরা হলেন, সিএনজি চালক ওসমান গণি, তৌহিদ, নুরুল আবছার ও যাত্রী সালাহউদ্দিন। আহতরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।   

আহত সিএনজিচালক ওসমান গণি বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে যাত্রী নিয়ে সুরাজপুর যাচ্ছিলাম। সুরাজপুর ছিরা মুরা এলাকায় সড়কে বেঞ্চ ফেলে ব্যারিকেড দেয় ডাকাত দল। এসময় আমাকে মারধর করে গাড়ির চাবি নিয়ে ফেলে। আমার পর আরও ২টি সিএনজি, একটি টমটম ও ম্যাজিক গাড়ি ঘটনাস্থলে পৌঁছলে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সড়কের পাশ্ববর্তী একটি পরিত্যক্ত কক্ষে রশি দিয়ে বেধে আটকে রাখে। ডাকাত দল সবার পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়। এসময় প্রতিবাদ করলে আমাকে ছুরিকাঘাত করা হয়। পরে আরও তিনজনকে ছুরি মেরে আহত করেন ডাকাত দল।

তিনি আরও বলেন, ডাকাত দলের সদস্য আনুমানিক ১৬-১৭ জন হতে পারে। তাদের হাতে দেশীয় তৈরি ৬টি বন্দুক দেখা যায়। এছাড়া দেশীয় তৈরি ধারালো দা, ছুরি ও হাতুড়ি ছিল ডাকাতদলের হাতে।  
প্রায় ২ ঘণ্টা পরে স্থানীয় মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি প্রচার হলে ডাকাত দল পাহাড়ের দিকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন এসে আমাদের উদ্ধার করে। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনা জানার পরপরই পুলিশ পাঠানো হয়। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

No comments: