বোয়ালমারীতে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, June 27, 2020

বোয়ালমারীতে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১



স্টাফ রিপোর্টার:
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কালিনগরে এক গৃহবধুকে (২৮) গণধর্ষণের ঘটনায় বোয়ালমারী থানায় শুক্রবার (২৬.০৬.২০) রাতে মামলা হয়েছে। পুলিশ এক ধর্ষককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। মামলা নং ২৪।
  
থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ওই গৃহবধু স্বামী ও দেবরের সাথে আত্মীয় বাড়ি থেকে  অটোভ্যান যোগে বাড়ি ফিরছিল। কালিনগর কালিবাড়ি নামক স্থানে পৌঁছলে স্বামী ও দেবরের মধ্যে যে কোন বিষয় নিয়ে মনোমালিন্য ও কথা কাটাকাটি হলে দেবর ভ্যান থেকে নেমে যায়। এ সময় ওৎ পেতে থাকা ৪/৫ যুবক হাজির হয়ে দেবরের সাথে গৃহবধুল ছবি তুলে ব্লাকমেইল করে অর্থ দাবি করে। এক পর্যায়ে তাকে রাস্তার পাশে ঝোপের ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। স্বামীর ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারীর পিতা বাদি হয়ে থানায় ৩জনের নাম উল্লেখপূর্বক আরও ২/৩জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে। পুলিশ আসামি কালিনগর গ্রামের ছালাম শেখের ছেলে জসিম শেখকে (২৪) গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. আহাদুজ্জামান বলেন, এজাহার নামীয় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে। ইতিমধ্যেই ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। গ্রেপ্তারের স্বার্থে তিনি এই মুহুর্তে অন্য আসামিদের নাম বলতে চাননি।

No comments: