দোয়ারায় স্কুলের নাইট গার্ডের বিরুদ্ধে টিউবওয়েল চুরির অভিযোগ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 03, 2021

দোয়ারায় স্কুলের নাইট গার্ডের বিরুদ্ধে টিউবওয়েল চুরির অভিযোগ

  



দোয়ারাবাজার প্রতিনিধিঃ  

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের কুমানিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাইটগার্ড আব্দুল গফুরের বিরুদ্ধ স্কুলের টিউবওয়েল চুরির অভিযোগ উটেছে।    


চুরির ঘটনাটি ঘটেছে ১৬ এপ্রিল, তবে দোয়ারাবাজার থানায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদি হয়ে চুরির বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন গত ২২ এপ্রিল ২০২১ ইং।  

স্থানীয় সূত্রে ও নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, স্কুলের নাইটগার্ডই চুরির সাথে জড়িত। চুরির বিষয়ে ম্যানিজিং কমিটির সাথে টাকার বিনিময়ে রফাদফা হয়েছে বলেও জানান স্থানীয়রা। এসময় স্থানীয়রা আরও জানান, একেরপর এক ৩ টি টিউবওয়েল চুরি করেছে, নাইটগার্ড আব্দুল গফুর তার খুটির জোর কোথায়। চুরির ঘটনার সাথে জড়িত নাইটগার্ড আব্দুল গফুরের বিচার দাবি করেন এলাকাবাসী। 

স্কুলের নাইটগার্ড আব্দুল গফুর বলেন, আমার বাচ্চা অসুস্থ্য থাকায় ১৬ এপ্রিল রাত বারটায় বাড়িতে চলে যাওয়ায় রাত ১২/৪ টার মধ্যে টিউবওয়েল চুরি হয়েছে। আমি চুরির সাথে জড়িত নই।      

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাখন লাল দাস জানান, টিউবওয়েল চুরির বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি। নাইটগার্ড বলছে সে ঐ দিন বিদ্যালয়ে ছিলনা। ম্যানেজিং কমিটির সাথে সে টিউবওয়েল চুরির বিষয়টি আলোচনার মাধ্যমে শেষ হয়েছে। প্রতিবেদকের সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাইটগার্ডের বিরুদ্ধে নিউজ না লিখতে বারবার অনুরোধ করেন। আগামীতে তার ধারা এমন কাজ আর হবেনা সে কথাও জানান তিনি।

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলার শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখন আমি জুম মিটিংগে আছি।

No comments: