মিঠাপুকুরে সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 15, 2021

মিঠাপুকুরে সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা


 

সময় সংবাদ ডেস্কঃ


মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউপির জায়গীরহাট সোনালী ব্যাংক শাখায় ডাকাতির উদ্দেশ্যে পাশের একটি মাদরাসার কক্ষ থেকে ব্যাংক বরাবর সুড়ঙ্গ খোঁড়া হয়েছে। সোমবার সন্ধ্যায় বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পরিকল্পনাটি বাস্তবায়নে ব্যর্থ হয় দুর্বৃত্তরা। 

বিষয়টি জানাজানি হলে সুড়ঙ্গটি দেখতে সেখানে ভিড় জমায় সাধারণ মানুষ। এ ঘটনায় ব্যাংকে নিরাপত্তা জোরদার করা হয়েছে।


স্থানীয়রা জানায়, উপজেলার জায়গীরহাট সোনালী ব্যাংক শাখার কোল ঘেঁষে ফখরুল উলুম সিনিয়র মাদরাসা আছে। ওই মাদ্রাসার একটি কক্ষ থেকে ব্যাংক বরাবর একটি বড় গর্ত খোঁড়া হয়েছে। সুড়ঙ্গটির পাশে বড় পাকা সড়ক আছে। সড়কের পরেই একটি সেফটি ট্যাংক, তারপরেই ব্যাংক।


স্থানীয়রা জানায়, করোনার কারণে মাদরাসাটি বন্ধ। সোমবার বিকেলে স্থানীয় ছেলেরা ওই মাদরাসা মাঠে ফুটবল খেলছিল। এক পর্যায়ে ফুটবলটি সেখানে যায়। একজন খেলোয়াড় ফুটবল আনতে গিয়ে সুড়ঙ্গটি দেখতে পায়। পরে সন্ধ্যায় বিষয়টি জানাজানি হলে সুড়ঙ্গটি দেখতে মানুষ সেখানে ভিড় জমায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মিঠাপুকুর থানা পুলিশ ও জায়গীরহাট সোনালী ব্যাংক শাখা ম্যানেজার সামিউল ইসলাম।


বিষয়টি নিশ্চিত করে ব্যাংক ম্যানেজার সামিউল হাসান বলেন, ব্যাংকটি একতলা ভবনে অবস্থিত। এই সুযোগে দুর্বৃত্তরা সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছিল। বর্তমানে ব্যাংকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে বলেও জানান তিনি।


মিঠাপুকুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

No comments: