সালথায় বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অ‌লি‌ম্পিয়‌া‌ড সমাপনী‌তে পুরস্কার বিতরণ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, November 25, 2022

সালথায় বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অ‌লি‌ম্পিয়‌া‌ড সমাপনী‌তে পুরস্কার বিতরণ | সময় সংবাদ

সালথায় বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অ‌লি‌ম্পিয়‌া‌ড সমাপনী‌তে পুরস্কার বিতরণ | সময় সংবাদ


সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ইন্টার‌নে‌টে আস‌ক্তির ক্ষ‌তি এই প্রতিপাদ‌্য বিষয়‌কে সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ৪৪তম বিজ্ঞান ও প্রযু‌ক্তি সপ্তাহ, ৪৪তম জাতীয় বিজ্ঞান অ‌লি‌ম্পিয়‌া‌ড এবং দু‌দিন ব‌্যাপী বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।


জাতীয় বিজ্ঞান ও প্রযু‌ক্তি যাদুঘরের তত্ত্বাবধা‌নে, বিজ্ঞান ও প্রযু‌ক্তি মন্ত্রণালয়ের পৃষ্ট‌পোষকতায় এবং উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে উপ‌জে‌লা প‌রিষদ চত্বরে বৃহস্প‌তিবার (২৪ ন‌ভেম্বর) বিকাল ৪টার দি‌কে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়। 


বিজ্ঞান মেলায় স্কুল ও ক‌লেজ পর্যা‌য়ের শিক্ষার্থী‌দের মোট ১২‌টি স্টল অংশ নেয়। স্ট‌লে শিক্ষার্থীরা তা‌দের বিজ্ঞান বিষয়ক উপস্থাপনা প্রদর্শন ক‌রে। স্কুল ও ক‌লেজ পর্যা‌য়ে বিজ্ঞান বিষয়ক সেরা প্রদর্শনী এবং বিজ্ঞান বিষয়ক কুইজ ও অন‌্যান‌্য পর্যা‌য়ে নির্বা‌চিত ‌শিক্ষার্থী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করে বিজ্ঞান মেলার সমা‌প্তি ঘোষণা করা হয়।


সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হি‌নের সভাপ‌তি‌ত্বে এসময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার (কৃ‌ষি‌বিদ) জীবাংশু দাস, মৎস‌্য অ‌ফিসার রা‌জিব রায়, উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার বিনয়  কুমার চাকি, উপ‌জেলা‌ সহকারী প্রোগ্রামার টিপু সুলতান প্রমূখ।অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন উপজেলা সহকারী শিক্ষা অ‌ফিসার কৃষ্ণচন্দ্র চক্রবর্তী।




No comments: