মৃত ক্রেতার পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলো ফরিদপুর ওয়ালটন প্লাজা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, March 27, 2023

মৃত ক্রেতার পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলো ফরিদপুর ওয়ালটন প্লাজা

মৃত ক্রেতার পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলো ফরিদপুর ওয়ালটন প্লাজা
মৃত ক্রেতার পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলো ফরিদপুর ওয়ালটন প্লাজা


নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সদরের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনেছিলেন সুকান্ত বিশ্বাস। তবে কিস্তির টাকা পরিশোধের আগেই মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। পাওনা টাকাসহ আর্থিক সহায়তা দিয়েছে ৫০ হাজার টাকা।


সোমবার (১৭ মার্চ) সকালে জেলার কোমড়পুরের পারচর এলাকার নিজ বাড়ি প্রাঙ্গণে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে এই টাকা মৃতের পরিবারকে হস্তান্তর করা হয়। মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে টাকা গ্রহণ করেন তার বন্ধু বাকিবিল্লাহ হোসেন। এ সময় মৃতের স্ত্রী ও পিতা উপস্থিত ছিলেন।


জানা যায়, গত ২৩ শে ফেব্রুয়ারী সুকান্ত বিশ্বাস ফরিদপুর ওয়ালটন প্লাজা থেকে ৪৬৬০০ টাকা মূল্যের একটি পণ্য ছয় হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে ক্রয় করেন। পরে ২০ মার্চ আকস্মিক মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট গ্রুপ ওয়ালটন। মারা যাওয়ার ৭ দিনের মধ্যে ওয়ালটন গ্রুপ তার পরিবারকে আর্থিক সুবিধার চেক প্রদান করল।


এ সময়  উপস্থিত ছিলেন ওয়ালটনের ফরিদপুর জোনের আরএসএম আব্দুস সেলিম, আরসিএম আমিনুল ইসলাম,ফরিদপুর শাখার ম্যানেজার সুমন চন্দ্র শীল,নিলটুলি শাখার ম্যানেজার প্রকাশ চন্দ্র বিশ্বাস, স্থানীয় ওয়ার্ড কমিশনার ,পারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


No comments: