হবিগঞ্জ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ আটক ৩ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, November 30, 2018

হবিগঞ্জ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ আটক ৩

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ টিমের জেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান।হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দার ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে এসআই আব্দুল করিম, এসআই দেবাশিস তালুকদার, এসআই আবুল কালাম আজাদসহ একদল পুলিশ  বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা জুড়ে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করে।  

অভিযানে কালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে  বিপুল পরিমাণ গাঁজা একটি সাদা  (১০০ সিসি) প্রাইভেট-কার ও পিকআপ ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ীকে ৯০ কেজি গাঁজা  আটক করে বিশেষ টিম এর গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন- হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের রঞ্জু তাঁতীর পুত্র সাজন তাঁতী (২৩) এবং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দাউদপুরের মৃত রব্বুল মিয়ার পুত্র  বকুল মিয়া (২৯) ও তার সহযোগী একই গ্রামের জমশেদ আলীর পুত্র মোঃ রোমান মিয়া (২৫) ।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, অভিযান চলাকালে প্রথমে বেলা দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর উপজেলার পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর এলাকার ভাঙ্গা ব্রিজের পাশে চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের মাদক ব্যবসায়ী সাজন তাঁতীকে পিকআপ-ভ্যানে তল্লাশি করে ৩০কেজি গাঁজা জব্দ করে।
অপর দিকে বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুরের মুক্তিযোদ্ধা চত্বরের পূর্ব পাশের  পেট্রোল পাম্পের সামনে থেকে নবীগঞ্জের দাউদপুরের  বকুল মিয়া এবং একই গ্রামের মোঃ রোমান মিয়াকে প্রাইভেট-কার এ তল্লাশি করে ৬০ কেজি গাঁজা জব্দ করে।



এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি  মানিকুল ইসলাম জানান, হবিগঞ্জ জেলা পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযানে পিকআপ-ভ্যান  ও প্রাইভেট-কার তল্লাশি চালিয়ে মোট ৯০ গাঁজাসহ ৩ ব্যবসায়ী আটক হয়।  পিকআপ ভ্যান ও প্রাইভেটকারও জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১২ লক্ষ টাকা।
তিনি আরো জানান, আটক মাদক ব্যবসায়ী  বকুল মিয়া ও মোঃ রোমান মিয়াকে  আসামী করে এসআই আব্দুল করিম বাদী হয়ে মাদক      বিক্রয়ের উদ্দেশ্যে বহন ও পাচার করার অপরাধে মামলা  দায়ে করা হয়েছে এবং অপর  সাজন তাঁতীকে আসামী করে এসআই দেবাশিস তালুকদার বাদী হয়ে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে  বহন ও পাচার করার অপরাধে মামলা দায়ে করা হয়েছে মামলা দায়ে করা প্রস্তুতি হয়েছে বলেও জানান তিনি।

No comments: