মনোনয়ন বঞ্চিত মীর মোশারফ হোসেন কেঁদে কেঁদে নৌকায় ভোট চাইলেন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, November 30, 2018

মনোনয়ন বঞ্চিত মীর মোশারফ হোসেন কেঁদে কেঁদে নৌকায় ভোট চাইলেন

উজ্জ্বল অধিকারী, জেলা (প্রতিনিধি) সিরাজগঞ্জঃ-সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত বানানী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন এবং স্বতঃফুর্ত জনতার ভালবাসায় সিক্ত হয়েছেন।

 এ সময় কাঁন্নায় ভেঙ্গে পড়েন সর্ব স্তরের নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে জুম্মা নামাজের পূর্বে ঢাকা থেকে নিজ বাড়ি বেলকুচিতে ফেরার পথে কয়েক শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা করে তাকে নিজ বাড়িতে নিয়ে আসেন নেতাকর্মীরা। জানা যায়, সিরাজগঞ্জ-৫ আসনে মীর মোশারফ হোসেন দলের কান্ডারী হচ্ছেন এমনটাই আশা ছিল সংসদীয় এলাকার সর্বস্তরের মানুষের। তবে হঠাৎ করেই এ আশা নিরাশায় পরিনত করে তরুন শিল্পপতি আব্দুল মোমিন মন্ডল নৌকার মনোনয়ন পেয়ে। এ নিয়ে তৃনমুলে মীর মোশারফ হোসেন সমর্থিত নেতা-কর্মীদের মাঝে দেখা দেয় হতাশা। এরই মধ্যে গত বৃহস্পতিবার রাতে খবর আসে তাদের প্রিয় প্রবীন নেতা মীর মোশারফ হোসেন নিজ বাড়ি বেলকুচি উপজেলার সূবর্ণসাড়া আসছেন । শুক্রবার সকাল থেকেই নির্বাচনী এলাকার কয়েক হাজার নেতা-কর্মীরা মোটরসাইকেল নিয়ে অপেক্ষা করেন বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ মোড়ে। তিনি আসা মাত্রই অশ্রু ভেজা চোখে জয় বাংলা শ্লেগানে মুখরিত করে নেতা-কর্মীরা। এরপর বিশাল মোটরসাইকেল বহর নিয়ে রওনা হয় শমেসপুর, আমবাড়িয়া, তামাই,চালা, সুবর্নসাড়া,চৌহালী সহ সর্বস্তরের নেতাকর্মীরা।

নিজ বাড়িতে উপস্থিততে এক আলোচনা সভায় দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে মীর মোশারফ হোসেন বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত আছি। আওয়ামীলীগের জন্য রক্ত দিয়েছি। গ্রেনেড হামলায় আহত এ নেতা কান্না জড়িত কন্ঠে আরো বলেন, আওয়ামীলীগকে ভালোবাসি প্রয়োজন হলে আওয়ামীলীগের জন্য জীবন দেব। কে শারীরিক দিক দিয়ে অসুস্থ বা প্রতিবন্ধী তা দেখার বিষয় না। জননেত্রী শেখ হাসিনাকে আমারা ভালোবাসি আর সেই ভালোবাসা থেকে আমরা নৌকাকে ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসবো ইনশাআল্লাহ। আমার জন্য আপনারা দোয়া করবেন আমি জনগনের জন্য যেভাবে কাজ করে আসছি সব সময় যেন এমন ভাবেই কাজ করে যেতে পারি । আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশের প্রতি অনুগত থাকবো। এসময় আরো বক্তব্য রাখেন, ঢাকা উত্তর বনানী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আজম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম, বেলকুচি উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোতাহার হোসেন সরকার, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আলী, সিরাজগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি শাহাদৎ হোসেন মুন্না, ভাঙ্গাবাড়ি ইউপি প্যানেল চেয়ারম্যান হযরত আলী,সাবেক ছাত্র নেতা ছানোয়ার হোসেন মিঠু, আনসার আলী জয় প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments: