ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব গ্রহন করলেন কে.এম. ফারুক হোসেন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, April 18, 2019

ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব গ্রহন করলেন কে.এম. ফারুক হোসেন


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
নবাগত হিসেবে ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দায়িত্বভার গ্রহন করলেন কে.এম.ফারুক হোসেন। এ উপলক্ষে বুধবার রাত ৮টায় ফরিদপুর অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুস ছালাম মন্ডলের সভাপতিত্বে ফরিদপুর এলজিইডির আঞ্চলিক সম্মেলন কক্ষে এক বিদায় ও অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
এসময় সদ্য বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ নূর হোসেন ভুঞাঁ তার দায়িত্বভার নবাগত নির্বাহী প্রকৌশলী কে.এম.ফারুক হোসেনের কাছে হস্তান্তর করেন।  
অনুষ্ঠানে নবাগত নির্বাহী প্রকৌশলী বলেন, ফরিদপুরের উন্নয়নের রুপকার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি মহোদয় যে উন্নয়ন করে চলছেন ফরিদপুরকে, আমি তার সেই পথে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমার সব শ্রম, মেধা ও প্রচেষ্টা অব্যাহত রাখবো।   
সদ্য বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ নূর হোসেন ভুঞাঁ তার বিদায়ী বক্তব্য বলেন, ফরিদপুরে আমার কর্মজীবনের সবচেয়ে বেশী সময় ছিলাম। এটা আমার দ্বিতীয় বাড়ী বলে আমি মনে করি। ফরিদপুরেকে আমি কখনো ভুলতে পারবো না। তিনি এ এসময় তার কাজের ক্ষেত্রে কোন ভুলক্রটি হলে ক্ষমা প্রার্থনা সুন্দর ভাবে দেখার জন্য বলেন। 


অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী বিমল চন্দ্র, নারায়ন চন্দ্র, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজুমল হাসান লেভী, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানে জেলার এলজিইডি’র সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং ঠিকাদাররা অংশ নেয়।

No comments: