মুজিবনগরে স্বরস্বতী খাল পূনঃখনন কাজের উদ্বোধন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, April 19, 2019

মুজিবনগরে স্বরস্বতী খাল পূনঃখনন কাজের উদ্বোধন

মেহের আমজাদ,মেহেরপুর 
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, স্বরস্বতী খাল পুনঃখনন করলে অনেক মানুষ মাছ ধরে তাদের জীবিকা নির্বাহ করতে পারবে। খুব অল্প সময়ের মধ্যে মেহেরপুর থেকে তিনটি স্টেশনের মাধ্যেমে রেল সংযোগ গড়ে তোলা হবে। যে কারনে চাষিরা খুব স্বল্প খরচে সকল মালামাল বিভিন্ন স্থানে আদান প্রদান করতে পারবে।এ ছাড়া মেহেরপুর জেলাকে বাংলাদেশের অন্যতম জেলা হিসাবে গড়ে তোলা হবে। এর জন্য যা যা করনীয় আছে সবগুলো করা হবে।
গতকাল শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলায় স্বরস্বতী খাল পূনঃখনন কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন। তিনি বলেন,মুজিবনগরের উন্নয়নে হাজার কোটি টাকার কাজ বাস্তবায়ন হলে পর্যটন কেন্দ্রে প্রতিদিন দশহাজার এই মেহেরপুরের মুজিবনগরে পর্যটক আসবে। তবে মুজিবনগর থেকে স্বাধীনতা বিরোধীদের উৎখাত করতে হবে।মুজিবনগরে কোন স্বাধীনতা বিরোধীদের জায়গা হবে না।
জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড(কুষ্টিয়া) অঞ্চলের জি,কে সেচ প্রকল্প পরিচালক মোঃ মনিরুজ্জামান। অনান্যের মধ্যে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন উপস্থিত ছিলেন।এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন স্বরস্বতী খাল পূনঃখনন কাজের নাম ফলক উন্মোচন করে খাল পূনঃখননের শুভ উদ্বোধন করেন।

No comments:

Post a Comment