ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা’র নামাজ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, August 12, 2019

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা’র নামাজ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধ্যে দিয়ে ফরিদপুরে পবিত্র ঈদল আযহা’র নামাজ শন্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ শহরের চাঁদমারী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়।  


ঈদের প্রধান জামাতে শরীক হয়ে নামাজ আদায় করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

নামাজের আগে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এসময় অন্যদের মধ্যে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান, সদর উপজেরা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ঈবনে সালাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।   

এসময় রাজনীতিবিদ, সমাজ সেবক ও সরকারী-বেসরকারী পর্যায়ের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ঈদের নামাজ আদায় করেন। 

এদিকে, ফরিদপুর পুলিশ লাইনস ময়দান, অম্বিকা ময়দান, আলীপুর কবরস্থান জামে মসজিদসহ জেলার সকলস্থানে বিপুল সংখ্যক মুসল্লিদের উপস্থিতি হয়ে শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এসব মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

No comments:

Post a Comment