নাটোরে ব্যবসায়ীর কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাই - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, September 13, 2019

নাটোরে ব্যবসায়ীর কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাই



আবু মুসা নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসে তুলে নিয়ে আহম্মদ আলী নামে এক ব্যবসায়ীর ৬লাখ টাকা ছিনতাই হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। ব্যবসায়ী আহম্মদ আলী গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকার কোরবান আলীর ছেলে।

ভুক্তভোগি আহম্মদ আলী জানান, এই প্রতিবেদককে জানান গতকাল দুপুরে সোনালী ব্যাংক বনপাড়া শাখা হতে ৬ লাখ টাকা উত্তোলন করে সিএনজিতে করে বাড়িতে ফিরছিলেন। এসময় সিএনজিটি নাটোর-পাবনা রোডে কুন্ডুর ইটভাটার সামনে গেলে অপরিচিত একজন ব্যক্তি সিএনজির সামনে দাঁড়িয়ে গতিরোধ করে।কিছুক্ষণের মধ্যেই একটি কালো হাইচ মাইক্রোবাসে থাকা ৪জন ছিনতাইকারী ব্যবসায়ী আহম্মদ আলীকে কালো কাপড় দিয়ে চোখ বেধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

কিছুদূর যাওয়ার পরে আহম্মেদপুর গলাকাটা ব্রিজ এলাকায় গিয়ে ব্যবসায়ীর কাছে থাকা ৬ লাখ টাকা নিয়ে, তাকে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে।

সোনালী ব্যাংক বনপাড়া শাখার ম্যানেজার মিজানুর রহমান জানান, আহম্মদ আলী দুপুর ৩টা ১২মিনিটে ব্যাংক থেকে ৬ লক্ষ টাকা উত্তোলন করে নিয়ে যায়। এরপর কি হয়েছে সেটা আমাদের অজানা।\

এঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার জানান, ভুক্তভোগি ব্যবসায়ী অজ্ঞাতদের নামে থানায় মামলা দায়ের করেছে। আমরা অপরাধীদের নিহ্নিত করার চেষ্টা করছি।তবে ব্যাংকের সামনে সিসি ক্যামেরা থাকলে অপরাধী গ্রেফতার করতে সহজ হতো। কিন্তু তাদের বারবার বলা হলেও তারা সিসি টিভি স্থাপন করেনি।

No comments:

Post a Comment