ফরিদপুরে ভারত ও বাংলাদেশের ১৪টি দল নিয়ে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে কাল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, October 18, 2019

ফরিদপুরে ভারত ও বাংলাদেশের ১৪টি দল নিয়ে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে কাল


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
আগামীকাল শনিবার থেকে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের ১৪টি দল নিয়ে খন্দকার নূরুল হোসেন(নূরু মিয়া) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ৫ম আসর শুরু হচ্ছে।

কাল বিকেলে জমজমাট এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন সাবেক মন্ত্রী, ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার দুপুরে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে টুর্নামেন্ট কমিটির উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব খন্দকার ইশতিয়াক হোসেন মারুফ জানান, ফরিদপুরের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মরহুম খন্দকার নূরুল হোসেন  ওরফে নূরু মিয়া স্মরণে এ বছর পঞ্চম বারের মতো টুর্নামেন্টের  আয়োজন করা হয়েছে। এ বছর দেশের ঢাকা জেলাসহ ১২টি জেলা দল এবং  ভারতের পশ্চিম বাংলার কোলকাতা কাস্টমস ক্লাব ও কোলকাতা ভবানীপুর এফসিসহ মোট ১৪টি দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। নকআউট ভিত্তিতে দুই গ্রæপে দলগুলো টুর্নামেন্টে  অংশ নেবে। উদ্বোধনী খেলায় অংশ নেবে ফরিদপুর জেলা দল ও সাতক্ষীরা জেলা দল। টুর্নামেন্টের চুড়ান্ত খেলা আগামী ৮ নভেম্বর একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

টুর্নামেন্ট কমিটির সভাপতি ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে ক্রীড়ার্চ্চার বিকল্প নেই।

সংবাদ সম্মেলনে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভী, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

No comments: